ইচ্ছে করে
- মাজহার মুরাদ ১৭-০৫-২০২৪

আমারও তো ইচ্ছে করে
শীতের রাতে কাঁথার নিচে কেউ জড়িয়ে ধরুক
শক্ত হাতে মলে ঢলে দিক আমার বুক।
নেতিয়ে থাকা আমার সত্তাকে জাগিয়ে তুলুক।

আমারও তো ইচ্ছে করে,
কেউ আমায় এলোপাতাড়ি চুমু খাক
উষ্ণতায় বেসামাল করে দিক।
শিহরিত করে রক্তে ঢেউ তুলুক।

আমারও তো ইচ্ছে করে
শ্বাসপ্রশ্বাসের গতি আচমকা বাড়ুক
যেভাবে পছন্দ সেভাবে ভালোবাসুক
আনন্দে চোখের কোণে জল আসুক।

আমারও তো ইচ্ছে করে
আমার উর্বরতায় কেউ বীজ বুনুক
আমার নতুন পরিচয় ফুটিয়ে তুলুক।
নতুন নতুন ডাক শোনাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।